আটপাড়া উপজেলায় অপু উকিলের দিক-নির্দেশনা ও নেতৃত্বে নৌকার পক্ষে গণজাগরণ সৃষ্টি হচ্ছে

Print

মাঈনউদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার মধ্যে আওয়ামীলীগের পাঁচটি আসনের মধ্যে নেত্রকোনা-৩আসন অন্যতম । একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অপরাপর আসনের তুলনায় এ আসনে ব্যাপকভাবে নৌকার পক্ষে গণজাগরণ সৃষ্টি হচ্ছে ।

নেত্রকোনা-৩ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলের প্রতি দলীয় নেতাকর্মীদের অকুন্ঠ সমর্থনে জমে উঠেছে নির্বাচন । নির্বাচনী আমেজ সৃষ্টি হয়েছে ব্যাপকভাবে। পাশাপাশি একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, অসীম উকিলের সহধর্মিনী বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অপু উকিলে দিক-নির্দেশনা নেতৃত্বে- আটপাড়া উপজেলায় সৃষ্টি হচ্ছে নৌকার গণজাগরণ ।  নেতকোনা-৩ আসনের নির্বাচনী এলাকা কেন্দুয়া-আটপাড়া দুই উপজেলাতেই অপু উকিলের রয়েছে যুবমহিলালীগের বিশাল কর্মী বাহিনী ।তারা অপু উকিলের দিক-নির্দেশনা ও নেতৃত্বে দুই উপজেলার প্রতিটি গ্রামে গ্রামে, পাড়া-মহল্লায় ,ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে কাজ করে ব্যাপক সাড়া জাগিয়ে তুলেছে। পাশাপাশি দুই উপজেলাতেই আওয়ামী মহিলালীগের নেতৃবৃন্দও অধ্যাপক অপু উকিলের দিক-নির্দেশনায় নৌকার পক্ষে ব্যাপক কাজ করছেন ।

এদিকে৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করতে  প্রায় প্রতিদিনই কেন্দুয়া উপজেলার বিভিন্ন স্থানে অসীম কুমার উকিল এবং আটপাড়া উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকায়, গ্রামে গ্রামে উঠোন বৈঠক ও মত বিনিময় করছেন অধ্যাপক অপু উকিল ।অসীম কুমার উকিলের সহধর্মিনী অধ্যাপক অপু উকিল প্রায় প্রতিদিনই নির্বাচনী কাজে পাশে পেয়ে উজ্জীবিত হয়ে উঠেছে  আটপাড়া উপজেলা আওয়ামীলীগসহ আটপাড়া উপজেলার সকল ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ । আটপাড়া এলাকাবাসী অপু উকিলের প্রাণবন্ত বক্তব্যে  সরকারের উন্নয়নের চিত্র শুনে, নৌকার পক্ষে তার ভোট প্রার্থনায় সাড়া দিচ্ছে ।

আটপাড়া উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ- অধ্যাপক অপু উকিল ও আটপাড়া উপজেলার সকল নেতাকর্মীদের নৌকার পক্ষের তৎপরতাকে সমর্থন জানাচ্ছেন ।অপু উকিলের আচার-আচরণও ব্যবহারে মুগ্ধ হয়ে দলীয় নেতাকর্মীসহ  এলাকাবাসী ও সাধারণ ভোটাররা ঐক্যবদ্ধহয়ে নৌকার গণজাগরণ সৃষ্টি করছে । এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা বলছে-অধ্যাপক অপু উকিলের দিক-নির্দেশনা ও নেতৃত্বে আটপাড়া উপজেলার সর্বত্র নৌকার পক্ষে- যে গণজাগরণ সৃষ্টি হয়েছে, এর ধারাবাহিকতা অব্যাহত থাকলে ৩০ ডিসেম্বরের নির্বাচনে কেন্দুয়া উপজেলার চেয়েও বিপুল ভোটে নৌকা প্রতীক বিজয়ী হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 115 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com