আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হাজী খায়রুল ইসলাম

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ
১৪ অক্টোবর নেত্রকোনা আটপাড়া উপজেলা পরিষদের ৫ম ধাপের নির্বাচনে আওয়ামীলীগ তাদের দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে। শনিবার ৭ সেপ্টেম্বর দলটি গত নির্বাচনে বিজয়ী উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ খায়রুল ইসলামকে মনোনয়ন দেয়।

এই নির্বাচনকে কেন্দ্র করে উপজেলায় ক্ষমতাশীন দল আওয়মীলীগ তাদের প্রার্থী নির্বাচনের জন্য ইতিমধ্যে বর্ধিত সভা করে একক সিদ্ধান্ত না হওয়ায় ১১ জন প্রার্থীর তালিকা কেন্দ্রে পাঠায় । পরে কেন্দ্রের সিন্ধান্ত অনুযায়ী মোহাম্মদ খায়রুল ইসলামকে নৌকা প্রতীক দেয়া হয়।

আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে হাজী খায়রুল ইসলামের হাতে দলীয় নৌকা প্রতীক তুলে দিচ্ছেন নেত্রকোনা -৩ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ।
এ সময় বাংলাদেশ যুবমহিলালীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওপরদিকে নির্বাচনে বিএনপি এখনও তাদের প্রার্থী চূড়ান্ত করতে পারেনি। তবে ভোটাররা বলছেন, বিএনপি অংশ নেয়ায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে তুমুল প্রতিদ্বন্দিতা হবে।

নির্বাচন কমিশন সূত্র জানায়, আগামী ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বাছাই হবে ১৫ সেপ্টেম্বর। ২২ সেপ্টেম্বর নাগাদ প্রার্থীতা প্রত্যাহার করতে পারবেন। ১৪ অক্টোবর ভোটারেরা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এই উপজেলায় ৭টি ইউনিয়নে মোট ভোটা সংখ্যা ৯৪৯৪০ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৪৭২৬৩ ও মহিলা ভোটার ৪৭৬৭৭ জন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com