আট কোটি টাকা নিয়ে ‘উধাও’ ছাত্রদল নেতা

Print

পাবনার ঈশ্বরদী উপজেলা শাখা ছাত্রদলের সভাপতি ইমরুল কায়েস সুমন ব্যাংক থেকে প্রায় আট কোটি ১২ লাখ টাকা ঋণ নিয়ে উধাও হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ব্যাংকের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়েছে।

শুক্রবার ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, ব্যাংকের ম্যানেজার থানায় মামলা করেছেন। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সাউথ ইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখা থেকে সুমন দুই কোটি ২৩ লাখ টাকা উত্তোলন করেন। এর পর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

সাউথ ইস্ট ব্যাংকে সূত্রে জানা গেছে, ইমরুল কায়েস সুমন বিকাশ লিমিটেড ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ঈশ্বরদীর পরিবেশক। এ ছাড়া একটি করাতকলসহ অন্যান্য ব্যবসা রয়েছে তার।

ইতিপূর্বে বিকাশ ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ব্যবসা এবং হাউস লোন, করাতকলসহ বিভিন্ন ব্যবসার অজুহাতে সাউথ ইস্ট ব্যাংক থেকে আনুমানিক সাড়ে পাঁচ কোটি টাকা লোন নেন।

বৃহস্পতিবার দুপুরে সাউথ ইস্ট ব্যাংক থেকে নগদ ঋণ (সিসি লোন) দুই কোটি ২৩ লাখ টাকা উত্তোলনের পর তার ঋণের পরিমাণ দাঁড়ায় প্রায় আট কোটি ১২ লাখ টাকা। সাউথ ইস্ট ব্যাংকের ব্যবস্থাপক মোস্তাক আহমেদ বলেন, ‘গ্রাহকের (সুমন) উধাও হওয়ার বিষয়টি জানার পর আমরা সরেজমিন পরিদর্শন করেছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে থানায় নিজে বাদী হয়ে মামলা করেছি।’

এ বিষয়ে সুমনের ছোট ভাই শাওনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্যে করতে রাজি হননি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com