আত্মপ্রকাশ করছেন শ্রীলেখা

Print

কলকাতার গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন তিনি। আবেদনময়ী শ্রীলেখা চলতি বছর মুক্তিপ্রাপ্ত তার ‘সোয়েটার’সিনেমার জন্য প্রশংসিত হয়েছেন।

ব্যক্তিগত জীবনে শ্রীলেখা কেমন? সেটা তার ভক্তরা কতটা জানেন? শ্রীলেখাকে নিয়ে আগ্রহ বা কৌতূহলের কোনও সীমা নেই। এবার তিনি জানালেন, খুব শিগগিরই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করতে চলেছেন। শ্রীলেখা মিত্রের এই ইউটিউব চ্যানেলের নাম ‘আমি শ্রীলেখা’। আগামী ৩০ আগস্ট বিকেল ৪টায় তার ইউটিউব চ্যানেল লঞ্চ করা হবে।

শ্রীলেখা বলেন, ‘আমি শ্রীলেখা’র প্রথম এপিসোড ইতিমধ্যেই শুট করা হয়ে গিয়েছে। এডিটিংয়ের কাজও শেষ। এখন শুধু দর্শককে দেখানোর অপেক্ষা। তবে এর জন্য ভক্তদের বেশি অপেক্ষা করতে হবে না। ৩০ আগস্টই মুক্তি পাবে প্রথম এপিসোড। শুভ সূচনার অনুষ্ঠানেই মুক্তি পাবে ‘আমি শ্রীলেখা’র প্রথম পর্ব।

জানা গেছে, তিনি মূলত গঠনমূলক কাজে ব্যবহার করতে চান তার চ্যানেলকে। আর সেখানে থাকবে শ্রীলেখার নিজের কথা। তিনি ঠিক যেমন মানুষ, তেমনভাবেই আত্মপ্রকাশ করবেন ‘আমি শ্রীলেখা’য়।

ফিল্ম ইন্ডাস্ট্রি তো বটেই, দর্শকরাও জানেন তিনি স্পষ্টবক্তা। সত্যি করা মুখের উপর বলতে তার বাধে না। এনিয়ে বারবার খবরে এসেছেন অভিনেত্রী। এছাড়া সময় আর সুযোগ পেলেই নতুন ট্যালেন্টের পাশে থেকেছেন তিনি। সেসবই উঠে আসবে এখানে। এছাড়া তার ফটোশুট, মজার ভিডিও, খাদ্য সংক্রান্ত ভিডিও পাওয়া যাবে চ্যানেলে। এমনকী অভিনেত্রীর শুটিংয়ের সময় ক্যামেরার পিছনের কর্মকাণ্ডও দেখা যাবে ‘আমি শ্রীলেখা’য়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
bdsaradin24.com