আদাবরে ঘরের মেঝেতে স্ত্রীর রক্তাক্ত লাশ, স্বামী লাপাত্তা

Print

রাজধানীর আদাবরের একটি বাসার মেঝে থেকে নাছিমা ওরফে হাসিনা বেগম (৩৬) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার নাক-মুখে রক্ত লেগেছিল। ঘটনার পর থেকে তার স্বামী লাপাত্তা। পুলিশের ধারণা নাসিমাকে হত্যার পর পালিয়ে গেছে স্বামী।

রোববার সকাল সাড়ে ৮ টার দিকে আদাবর-১০ এর ৭১২/১৯/৫৩ বাসা থেকে নাসিমার লাশ উদ্ধার করে আদাবর থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য নেয়া হয় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে।

আদাবর থানার ওসি ইন্সপেক্টর কাজী শাহীদুজ্জামান জানান, নিহতের স্বামীর নাম ডাবলু হাওলাদার রানা। তিনি দর্জির কাজ করেন। নিহত নাসিমার বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার চরহোগলা গুনিয়ায়। তারা ওই বাসায় ভাড়া থাকতেন।

ওসি জানান, নাসিমা ও ডাবলুর মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। নাসিমার এটি দ্বিতীয় বিয়ে। আর ডাবলুর আরও একটি স্ত্রী রয়েছে। পারিবারিক কলহ থেকে ডাবলু নাসিমাকে খুন করে থাকতে পারে। শনিবার রাত ১২ টা থেকে সকাল ৭ টার মধ্যে নাসিমা নিহত হন। তাকে সম্ভবত বালিশ চাপা দিয়ে মারা হয়েছে। ঘটনার পর থেকে ডাবলু পলাতক।

সকালে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। সুরতহালের সময় নিহতের নাক ও কানে রক্ত দেখা গেছে। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com