আনুশকা ইস্যুতে মুখ খুললেন প্রভাস

Print

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘বাহুবলি’খ্যাত ‘দেবসেনা’ আনুশকা শেঠির প্রেমের গুঞ্জন অনেক দিনের। ‘বাহুবলি’ তারকা প্রভাসের নাম ভারতের আকাঙ্ক্ষিত ব্যাচেলরের তালিকায় প্রথমদিকেই থাকে। এ তারকার বিয়ে ও ভালোবাসা সম্পর্কিত খবরে আগ্রহের কমতি নেই ভক্তকুলে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানাচ্ছে, ‘ডার্লিং’ অভিনেতা প্রভাসের সঙ্গে আবেদনময়ী অভিনেত্রী আনুশকা শর্মার সম্পর্ক নিয়ে নানা জল্পনা চলছে ‘বাহুবলি’ মুক্তির বহু আগে থেকেই। ক্রমাগত সে গুঞ্জন বাড়তেই থাকে। তবে ‘বন্ধুত্বের’ কথা কবুল করে নিলেও প্রেমের সত্যতা দুজনের কেউই স্বীকার করেননি। কিন্তু সম্প্রতি মুক্তির অপেক্ষায় থাকা ‘সাহো’র প্রচারকালে সম্পর্কের ব্যাপারে মুখ খোলেন প্রভাস।

এ সময় ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিররের মুখোমুখি হন এ তারকা। প্রভাস বলেন, ‘আনুশকা আমার খুব ভালো বন্ধু। আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকলে তো গত দুই বছরে আমাদের একসঙ্গে ডেটে যেতে দেখা যেত, তাই না?’

‘কফি উইথ করণ’ শোতেও তাঁকে একই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল বলে জানান প্রভাস।

‘এ সময় আমার হয়ে উত্তর দিয়েছিলেন ‘বাহুবলি’র আরেক অভিনেতা রানা দাজ্ঞুবাতি ও রাজামৌলি। তাঁরাও জানিয়েছিলেন, আনুশকার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। এ উত্তর কিন্তু তাঁদের আমি শিখিয়ে দিইনি,’ যোগ করেন প্রভাস।

প্রভাস এখন তাঁর সিনেমা ‘সাহো’র মুক্তির জন্য প্রতীক্ষার প্রহর গুনছেন। এর আগে ছবিটি ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি কাজে বিলম্বের জন্য মুক্তির তারিখ পিছিয়ে ৩০ আগস্ট করা হয়েছে। তামিল, তেলেগু, হিন্দি ও মালায়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 73 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com