আন্তর্জাতিক বির্তক প্রতিযোগীতায় অংশ নিতে কাতার যাচ্ছেন ইবির ৫ শির্ক্ষার্থী

Print

আন্তর্জাতিক বির্তক প্রতিযোগীতায় অংশ নিতে কাতার যাচ্ছেন ইবির ৫ শির্ক্ষার্থী

ইবি প্রতিনিধি-
আন্তার্জাতিক বিতর্ক প্রতিযোগিতায় যোগ দিতে কাতার যাচ্ছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৫ শিক্ষার্থী। ‘কাতার ফাউন্ডেশনে’র উদ্দ্যোগে আয়োজিত দেশটির রাজধানী দোহায় আগামী ১৬-২০ মার্চ চরদিনব্যাপী এ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে। সোমবার বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রকাশনা ও জনসংযোগ দফতরের এক প্রেস বার্তায় এ তথ্য জানা গেছে।

জানা যায়, আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. এ.কে.এম শামসুল হক সিদ্দিকী নেতৃত্বে ইবির ৫ সদস্যের দলে রয়েছেন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী আহমাদ মুস্তাইন বিল্লাহ, আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের তুহা তরিক, আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের নিয়ামত উল্লাহ এবং দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের আব্দুল কাদের।

কাতার গমন উপলক্ষে বিতার্কিকদের প্রতিনিধিদল গতকাল রোববার সকালে উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারীর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় উপস্থিত ছিলেন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মাহবুবুর রহমান, অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন, অধ্যাপক ড. আব্দুল মোত্তালিব প্রমুখ।

এসময় উপাচার্য ড. আসকারী কাতার ফাউন্ডেশনের উদ্দ্যোগে আয়োজিত আন্তর্জাতিক আরবী বির্তক প্রতিযোগীতায় অংশগ্রহনকারী দলের সর্বাঙ্গীন সাফল্য ও মঙ্গল কামনা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com