‘আপত্তিকর’ গানের ভিডিও, মুচলেকা দিল জি-সিরিজ

Print

জি-সিরিজের ইউটিউব চ্যানেলে গত ৫ জুন ‘লেভেল নাই’ শিরোনামের একটি আপত্তিকর মিউজিক ভিডিও প্রকাশ পায়। এরপরই চ্যানেলটি নিয়ে শুরু হয় তীব্র সমালোচনা। তারই জের ধরে আপত্তিকর ওই গানটি নামিয়ে দিতে বাধ্য হয় জি-সিরিজ। শুধু তাই নয়, জানা গেছে অশ্লীলতার দায়ে সাইবার ক্রাইম ইউনিটে মুচলেকা দিতেও হয়েছে প্রতিষ্ঠানটি।

অশ্লীলতার দায়ে গত সোমবার প্রতিষ্ঠানটিকে তলব করে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটে। সঙ্গে সঙ্গে প্রতিষ্ঠানটি থেকে জি-সিরিজের প্রোডাকশন ম্যানেজার শফিউর রহমান হাজির হন সাইবার ক্রাইম ইউনিটে। পরে মুচলেকা দিয়ে চ্যানেল রক্ষা করেন তিনি।

এদিকে গানটির জন্য দুঃখ প্রকাশ করে জি-সিরিজ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, সাইবার ক্রাইম ইউনিটের কথা মতো এই ভিডিও আমরা আমাদের চ্যানেল থেকে সরিয়ে দিয়েছি। ভবিষ্যতে সরকার ঘোষিত নিরাপদ ইন্টারনেট স্লোগানের সাথে একমত থেকেই আমরা ভালো ভালো কনটেন্ট প্রচার করবো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com