আবরার হত্যার প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ মিছিল

Print
তানভীর আহমেদ রাসেল, কুমিল্লা বিশ্ববিদ্যালয়  :
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার দাবিতে কুমিল্লার টাউন হলের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সাধারণ শিক্ষার্থীরা। আজ সকাল ১০টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কু্বি), কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ, কুমিল্লা সরকারি কলেজসহ শহরের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ বিক্ষোভে অংশ নেয়।
মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা আবরার হত্যা ঘটনায় বুয়েট প্রশাসনের ভূমিকায় হতাশা প্রকাশ করেন। তাঁরা বলেন, বুয়েট প্রশাসন দোষীদের আড়াল করতে পাঁয়তাড়া করছে। আমরা এর নিন্দা জানাই।
বক্তারা দাবি করেন, আবরারের বাবা যে ১৯জনের নাম উল্লেখ করে মামলা করেছেন, তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।
এ সময় তাঁরা সমাজের সর্বস্তরের মানুষকে সবধরণের অন্যায়ে প্রতিবাদ করতে এগিয়ে আসার আহ্বান করেন।
প্রসঙ্গত, রোববার দিবাগত রাত ৩টার দিকে বুয়েটের শের-ই বাংলা হল থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদের লাশ উদ্ধার করে পুলিশ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com