আবাদপুকুর মহাবিদ্যালয়ের আইসিটি ভবনের উদ্বোধন উপলক্ষে নানা প্রস্ততি

Print

 

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার আবাদপুকুর মহাবিদ্যালয়ের নব-নির্মিত ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবনের উদ্বোধন হতে যাচ্ছে এ উপলক্ষে চলছে নানা প্রস্ততি। আগামী ৬ নভেম্বর মঙ্গলবারে এ ভবনের উদ্বোধন করা হবে। এ উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

কলেজের অধ্যক্ষ জি.এম মাসুদ রানা জুয়েল জানান, বর্তমান সরকার শিক্ষাঙ্গনে অভূতপূর্ব উন্নয়ন সাধিত করেছে। ১৫০০ শিক্ষা প্রতিষ্ঠানে ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবন নির্মাণ করেছে এর মধ্যে আবাদপুকুর মহাবিদ্যালয় একটি।

আবাদপুকুর মহাবিদ্যালয়ের এই নব-নির্মিত ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবনটির নির্মাণ ব্যায় হয়েছে প্রায় ৩ কোটি টাকা। ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আবাদপুকুর মহাবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কালিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম বাবলু।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন, নওগাঁ পুলিশ সুপার মো: ইকবাল হোসেন, রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন, রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 114 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com