আবারও ইউরোপ চ্যাম্পিয়ন রোনালদোর পর্তুগাল

Print

তিন বছর আগে ফ্রান্সকে হারিয়ে ইউরোপ সেরার মুকুট জিতেছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। সেবার ম্যাচ শুরুর পরই ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয়েছিল রোনালদোকে। পরে ডাগ আউটে দাঁড়িয়ে কোচের ভূমিকা পালন করে দলকে জিতিয়েছিলেন তিনি। এবার পুরোটা সময়জুড়েই থাকলেন মাঠে। উপহার দিলেন অসাধারণ এক ম্যাচ।

পোর্তোর এস্টাডিও দো দ্রাগাওয়ে অনুষ্ঠিত সেই অসাধারণ ম্যাচে বার্নার্ডো সিলভার পাস থেকে ৬০ মিনিটে দুর্দান্ত গোলটি করলেন গনকালো গুয়েদেস। এই একমাত্র গোলেই নেদারল্যান্ডসকে হারিয়ে শেষ পর্যন্ত প্রথমবার আয়োজিত উয়েফা নেশন্স লিগের শিরোপা জিতে নিলো রোনালদোর পর্তুগাল।

ইউরো চ্যাম্পিয়নশিপের বাইরেও ইউরোপের দেশগুলোকে নিয়ে প্রথমবারের মত আয়োজন করা হলো উয়েফা নেশন্স লিগ। গত কয়েকমাস ধরে চলা এই লিগের অবশেষে পরিসমাপ্তি ঘটলো পর্তুগাল এবং নেদারল্যান্ডস ফাইনালের মধ্য দিয়ে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 12 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com