আবারও ভূঁইয়া বাড়ীতে নতুন মেহমান ও ছেলে সন্তান জন্মগ্রহণ করেছেন

Print

খোরশেদ আলম, ঢাকা, জেলা প্রতিনিধি

আলহাজ্ব আব্দুল করিম ভূঁইয়ার দ্বিতীয় ছেলে মোহাম্মদ  শফিকুল ইসলাম রাজীব ভূঁইয়ার ঘরে।

 রাজীব ভূইয়ার দ্বিতীয় সন্তান জন্মগ্রহণ করেন।

এদিকে বইছে খুশির আভাস, পরিবারে এসেছে নতুন অতিথির ছোঁয়া। পরিবারের সকলের মাঝে অন্যরকম আনন্দ কাজ করছে। তবে সন্তানের বাবা মোঃ শফিকুল ইসলাম রাজীব ভূইয়া যেন একটু বেশিই খুশি।

খুশিতে আহ্লাদে আদখানা হয়ে তিনি জানালেন, আমি আবারও বাবা হলাম। আমার ঘরে আবার চাঁদের আলো এসেছে।  জীবনকে গুছিয়ে নিতে কিছুটা সময় নিয়েছি। তারপর পরিকল্পনা অনুযায়ী অপেক্ষা।  চোখের সামনে ধীরে ধীরে আমার সন্তান স্ত্রীর গর্ভে বেড়ে উঠছে। তাকে নিয়ে কত পরিকল্পনা। স্ত্রীর প্রশ্ন- তুমি ছেলে চাও নাকি মেয়ে? আমি আল্লাহর নিকটে শুধু সুস্থ সন্তানের জন্য প্রার্থনা করতাম।

সন্তানের প্রতি বিশেষ দৃষ্টি দিয়ে তিনি আরও জানালেন, তুই সারা জীবন আদরে থাকবি। তোর মাঝে আমি আমাকে প্রতিষ্ঠিত করতে চাই। আমার না পাওয়াগুলো তুই পূরণ করবি। তোর কাছে একটাই চাওয়া- জীবনে হতাশ হবি না, অল্পতেই সন্তুষ্ট থাকবি, অহংকার, ঘৃণা যেনো তোকে স্পর্শ করতে না পারে। সর্বপরি একজন মানুষ হয়ে উঠবি। যে হবে- মানবিক ও শিক্ষিত মানুষ।

 

২০১১ সালের ২৯ সেপ্টেম্বর মোসা. নিপা ভূঁইয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মোঃ শফিকুল ইসলাম  রাজীব ভূইয়া।

তাঁদের প্রথম ছেলের নাম উদয় ভূঁইয়া, উদয়ের বর্তমান বয়স ৭ বছর। এ দম্পত্তির দ্বিতীয় ছেলে রোববার দুপুর ২ টা ৩০মিনিটে নারী ও শিশু হাসপাতালে জন্মগ্রহণ করেছে। মোঃ শফিকুল ইসলাম আশুলিয়া ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড গাজীচট মধ্যপাড়া ভূইয়া বাড়ীর আলহাজ্ব আব্দুল করিম ভূঁইয়ার দ্বিতীয় সন্তান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 123 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com