আবার নাইটক্লাব, আবার নারীসঙ্গ এবং…

Print

আবার নাইটক্লাব। আবার নারীসঙ্গ। একাধিক নারীসঙ্গ। তা প্রকাশ্যে আসার পর স্ত্রী কলিন রুনি রেগে অগ্নিশর্মা। হাত থেকে তিনি খুলে ফেলেছেন বিয়ের আংটি। চাইছেন দ্রুতই যেন তার স্বামী ফুটবলার ওয়েন রুনি ঘরে ফিরে আসেন। এর আগেও ওয়েন রুনিকে এক রহস্যময় যুবতীর সঙ্গে নাইটক্লাবে দেখা গিয়েছিল। সেবার কঠোর সিদ্ধান্তের দিকে গিয়েও ফিরেছেন কলিন রুনি।

আর এবার তার স্বামী ওয়েন রুনিকে কানাডার ভ্যানকোভারে দুই নারীর সঙ্গে নৈশক্লাবে পার্টি করতে দেখা গেছে। তার একটিতে এক যুবতীর কোমড় জড়িয়ে ধরে থাকতে দেখা যায় রুনিকে। রোববারের এ ঘটনা সহজভাবে নিতে পারছেন না কলিন রুনি। তাকে দেখা গেছে চেশায়ারে কেনাকাটা করছেন। তবে তার হাতে নেই বিয়ের আংটি। তার অবয়বে ছিল ক্ষোভ। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল।

ওয়েন রুনি (৩৩) ইংল্যান্ড জাতীয় দলের সাবেক অধিনায়ক। তাকে দেশে ফেরাতে কলিন রুনি রোববার উড়ে গিয়েছেন যুক্তরাষ্ট্রে। তিনি চাইছেন ডিসি ইউনাইটেড ক্লাবের সঙ্গে চুক্তি ভঙ্গ করে তিনি ঘরে ফিরে আসুন। কারণ, ওই ছবিগুলোতে তিনি ভীষণভাবে হতাশ হয়েছেন। এতে তাদের দাম্পত্য সম্পর্ক নিয়ে প্রশ্নের সৃষ্টি হয়েছে। সচিত্র প্রতিবেদনে ডেইলি মেইল লিখেছে, ওয়েন রুনি রোববার ছিলেন কানাডার ভ্যানকোভারে। সেখানে একটি হোটেলের লিফটের মধ্যে এক রহস্যময়ী সুন্দরীর সঙ্গে তাকে দেখা গেছে। ভ্যানকোভারে এর আগে ৭ ঘণ্টা পার্টি করেছেন তিনি।

এই ছবি প্রকাশিত হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে তার স্ত্রী কলিন রুনির (৩৩) হাতও ফাঁকা দেখা গেছে। চেশায়ারের কাছে তাকে কেনাকাটা করতে দেখা গেছে, যেখানে তার হাতে নেই বিয়ের আংটি। এ ছাড়া তাকে দেখা গেছে বিমানবন্দরে। ঘনিষ্ঠ সূত্রগুলো বলেছে, ডিসি ইউনাইটেড ক্লাবের খেলোয়াড়দের সঙ্গে উদ্দাম পার্টি করার পর ওয়েন রুনির ওইসব ছবি প্রকাশিত হয়েছে। এতে খুব বেশি ক্ষিপ্ত হয়েছেন কলিন রুনি। ওয়েন রুনি এই পার্টি যখন করেছেন তখন চার ছেলেকে নিয়ে চেশায়ারে নিজের বাড়িতে অবস্থান করছিলেন কলিন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com