আবার ভিকারুননিসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাসিনা বেগম

Print

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের স্কুল ছাত্রী অরিত্রী আত্মহত্যার ঘটনায় আলোচনায় আসা হাসিনা বেগম আবার তার ভারপ্রাপ্ত অধ্যক্ষের পদ ফিরে পেয়েছেন।

এর আগে তাকে সরিয়ে পূর্ন অধ্যক্ষ নিয়োগ প্রক্রিয়া শুরু হয়। তবে নিয়োগ প্রক্রিয়া ‘অবৈধ’ হওয়ায় শিক্ষামন্ত্রণালয় তা স্থগিত করে।এরপর পরই হাসিনা বেগমকে আবার তার পদে ফিরিয়ে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির গভর্নিং বডির এক বৈঠক এ সিদ্ধান্ত হয়। একইসঙ্গে প্রতিষ্ঠানের সুনাম রক্ষার স্বার্থে স্থায়ী অধ্যক্ষ নিয়োগে সহায়তা চেয়ে শিক্ষা মন্ত্রণালয়, অধিদফতর ও বোর্ডকে চিঠি দেওয়ার সিদ্ধান্তও হয়েছে।

বৈঠকের পর প্রতিষ্ঠানের সভাপতি গোলাম আশরাফ তালুকদার জানান, স্থায়ী অধ্যক্ষ না থাকায় শিক্ষা কার্যক্রম ক্ষতিগ্রস্থ হচ্ছে। শুধু ভিকারুননিসা নয়, সারাদেশের প্রতিষ্ঠানে এ সংকট হচ্ছে। তাই সবার চাওয়া যেন একজন স্থায়ী অধ্যক্ষ নিয়োগ দেওয়া হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com