‘আমার আল্লাহ ও রাসুলকে নিয়ে কটুক্তি করবেন না’

Print

একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে উত্তাল সারাদেশ। যে স্ট্যাটাসে আল্লাহ ও মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি করা হয়। পুলিশ এটাকে গুজব বললেও এর প্রতিবাদ করে তৌহিদ মুসলিম নামের সাধারণ জনতা। যেখানে হামলায় চারজনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে।

এমন ঘটনার পর নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন তারকা ক্রিকেটার মেহেদি হাসান মিরাজ। তিনি যে স্ট্যাটাস দিয়েছেন তা হুবহু তুলে ধরা হলো-

মিরাজ তার পোস্টে লিখেছেন, শতকরা প্রায় ৯০% ইসলাম ধর্মাবলম্বী কট্টর মুসলিম প্রধান দেশ সুজলা সুফলা সবুজের ছায়ামূর্তি ধারক আমাদের বাংলাদেশ।

আমাদের রাজধানী ঢাকাকে বলা হয় মসজিদের নগরী।

আমরা শান্তিপ্রিয় সম্ভ্রান্ত চেতনাধারী।

বিবাদ, হানাহানি কিংবা খুন-খারাবি ইসলাম ধর্ম সমর্থন করে না বলেই বিশ্বব্যাপী ‘শান্তির ধর্ম’ খ্যাতি পেয়েছে ইসলাম।

সব ধর্মকেই সমান অধিকার দেওয়া হয় বাংলাদেশে, যা ইতিমধ্যেই সাড়া ফেলেছে সারাবিশ্বে।

অথচ আমাদের দেশেই খ্রিষ্টীয় লেখক মাইকেল এইচ হার্টের করা বিশ্বের শ্রেষ্ঠ ১০০ মণিষীর জীবনীতে প্রথম স্থানে থাকা রহমতের নবী ‘হযরত মোহাম্মদ (সা.) কে গালি দিবে অন্য কোনো ধর্মাবলম্বী কেউ, সেটা মুসলিম হয়ে আমর সইবো কিভাবে?

কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়া ইসলাম ধর্ম শেখায় না, তাই বলে কি আমাদের ওপরই আঘাত পড়বে?

আমরা এগুলো সইতে পারি না, কারণ আমরা আল্লাহ, তার রাসূল এবং ইসলাম ধর্মকে ভালোবাসি।

অপরাধী যেই হোক না কেন, আমরা তার বিচার চাই।

এমন শাস্তি হোক, যাতে অন্য কেউ এই ধরণের কাজ করার সাহসই না পায় ভবিষ্যতে।

ইসলামশান্তিরধর্ম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com