আমার কাছে যেতে পিএস,এপিএস বা চামচার প্রয়োজন পড়বে না-অসীম উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক,নেত্রকোনা-৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিল বলেছেন- আমি পিএস,এপিস এর রাজনীতি করব না । আমার কাছে আপনারা সরাসরি যাবেন । আপনাদের প্রয়োজনের জনের কথা বলবেন । আমি আপনাদের যথাসাধ্য সেবা দিয়ে যাবো কোন ত্রুটি করব না । আমি আপনাদেরকে কোন মিথ্যা আশ্বাস দিব না । যা বলবো সত্য বলবো । যেটা পারবো সেটা করে দিব । কোন মিথ্যা প্রতিশ্রুতি দিবনা । আমার কাছে যেতে আপনাদের কোন পি.এস,এপিএস বা চামচার প্রয়োজন পড়বে না । আমি এ ধরনের রাজনীতি করব না । আমি সুষ্ঠু ধারার রাজনীতি করবো । নীতিতে রাজা এমন রাজনীতি করবো । কেন্দুয়া-আটপাড়ার সেবক হয়ে আপনাদের পাশে থেকে কাজ করে যাবো । আমার সহধর্মিনী অধ্যাপক অপু উকিলও আপনাদের জন্য কাজ করবে । দুজন মিলে আশা করি ,আপনাদের কাংখিত সেবাটুকু দিতে পারবো ।

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নে বৃহস্পতিবার দিনব্যাপী নৌকা প্রতীকের প্রার্থী অসীম কুমার উকিল গনসংযোগ ও নির্বাচনী প্রচারণা করেছেন । কান্দিউড়া ইউনিয়নের দীঘলকুর্শা রাজিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে,বেজগাঁও প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন,জালালপুর ,তেতুলিয়াসহ বিভিন্ন স্থানে তিনি এ গণসংযোগ ও প্রচারণা করেন ।

প্রতিটি নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে অসীম কুমার উকিল সকলের কাছে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনা করে আরও বলেন- উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে বাংলাদেশ । আমি আপনাদেরকে উন্নয়নের মহাসড়কে সম্পৃক্ত করতে চাই । রাস্তা-ঘাট,বিদ্যালয়,মসজিদ ,মাদ্রাসাসহ কেন্দুয়া-আটপাড়ার সার্বিক উন্নয়ন করতে চাই । এজন্য আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন । একদাশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০ ডিসেম্বর আপনারা আমাকে একটি ভোট দিবেন । আমি আপনাদেরকে বাকী জীবন সেবা দিয়ে যাবো ।

বৃহস্পতিবার সকালে কান্দিউড়া ইউনিয়নের রাজিব সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক ও দুই নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন ।
এ সভায় কান্দিউড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ারুল হক কনকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ,কেন্দুয়া-আটপাড়ার নৌকার মনোনীত প্রার্থী অসীম কুমার উকিল । এছাড়াও কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম মোঃ জাহাঙ্গীর চৌধূরী,নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দুয়া পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঁঞাসহ স্থানীয় ও অন্যন্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন । এ সময় কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম,উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি মিনা আক্তার,সাধারণ সম্পাদক সুলতানা পারভীন পপিসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও অগনিত জনসাধারণ উপস্থিত ছিলেন ।

এ নির্বাচনী সভা শেষে তিনি বৃহস্পতিবার নির্ধারিত দিনব্যাপী নির্বাচনী প্রচারণার ধারাবাহিকতায় বেজগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন, জালালপুর ও তেতুলিয়ায় আয়োজিত নির্বাচনী সভায় ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন এবং সকলের প্রতি ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করার জন্য আহ্বান জানান ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 198 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com