আমার সঙ্গে যা ঘটেছে তা অবর্ণনীয়

Print

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। বড় পর্দাতেও ‘দেবী’ দিয়ে প্রশংসিত। মডেলিং, অভিনয়ের পর তাকে দেখা গেছে বিচারকের আসনেও। কাজ করছেন চ্যানেল আইয়ের ‘কে হবে মাসুদ রানা’-এর বিচারক হিসেবে। সম্প্রতি অনুষ্ঠানটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। এগুলো নিয়েই কথা বললেন সঙ্গে-

আপনার ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর খবর কী!

শবনম ফারিয়া: অনেকদিন পর এই ধারাবাহিক নাটকটি থেকে ভালো সাড়া পাচ্ছি। দর্শক-নির্মাতা সবাই বেশ প্রশংসা করছেন। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ এটি পরিচালনা করছেন। খুব রেসপন্স পাচ্ছি।

‘দেবী’র পর অনেক দিন হয়ে গেল। সিনেমাতে কি আর আসবেন না?

শবনম ফারিয়া: আসলে অনেক প্রস্তাব আসছে। কিন্তু আমি যেমনটা চাই তেমন নয়। বরাবরের মতোই আমি পাণ্ডুলিপির বিষয়ে একটু খুঁতখুঁতে। তাই হয়তো হচ্ছে না।

এবার আলোচিত একটি প্রসঙ্গে আসি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘কে হবে মাসুদ রানা’ অনুষ্ঠানটি নিয়ে বেশ সমালোচনা হচ্ছে। ইতোমধ্যে আপনি থানায় একটি জিডি-ও করেছেন। বিষয়টি আসলে কী?

শবনম ফারিয়া: ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করার রেশ ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ তোপের মুখে পড়ি। চারদিন আগে এ অনুষ্ঠানের কিছু ছবি ও ফুটেজ মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়। সঙ্গে যুক্ত করা হয় আমার ব্যক্তিগত ফোন নম্বরটিও। এরপর থেকে অনবরত বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন আসতে থাকে। সঙ্গে নানা গালি ও হুমকিও আছে। তাই গতকাল (৩ সেপ্টেম্বর) জিডিটি করি। সাইবার ক্রাইম ইউনিটের সঙ্গে আমি যোগাযোগ করেছি। অভিযুক্ত ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। তাকে দিয়ে সব পোস্ট ডিলিট করেছে প্রশাসন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com