আমার সুখের সংসারে চোখ দিয়েন না

Print

পপশিল্পী মিলা ও তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি প্রসঙ্গ নিয়ে শোবিজ পাড়া এখন উত্তাল। এর সঙ্গে যুক্ত হয়েছে অভিনেত্রী নওশীনের নামটিও। এ নিয়ে মিডিয়া পাড়ায় চলছে আলোচনা-সমালোচনা। মিলা ও তিন্নিকে নিয়ে সম্প্রতি জাগো এফএম এ বিস্তারিত বললেন নওশীন।

তিনি বলেন, আমি যদি মিলা ও তিন্নির সংসার ভেঙ্গে ফেলি তাহলে আমার সংসারটা আমি কিভাবে করে যাচ্ছি। আমি যদি মিলার সংসার ভাঙতে চাইতাম, তাহলে আগে আমার সংসার ভাঙতে হবে। আমি মিডিয়ার মেয়ে হয়ে শোবিজের আরেকটি মেয়ের সংসার কীভাবে ভাঙব? বলতে গেলে ঝুলি আমিও ভরতে পারি তারাও ভরতে পারে। এতে লাভ কি হবে। অযাথা কাদা ছোড়াছুরি হয়ে আরেকজন অসন্মানিত হবে।

আমি চাই মিলা স্বাভাবিক জীবনে ফিরে আসুক। গান-বাজনা করুক। একইসঙ্গে অবশ্যই সে সুবিচার পাবে আশা করছি। আমার পরিচিত শিল্পী হিসেবে তার ভালো হোক আমি চাই। আর আমি মিলার নামে সাইবার ক্রাইমে কোনো কিছু করিনি। তাকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছি। হিল্লোলও বোঝানোর চেষ্টা করেছে। কিন্তু আমরা ব্যর্থ হয়েছি। সে ভুল বুঝছে সেটা বোঝানোর ক্ষমতা আমাদের নেই। জানি তার ব্যক্তিজীবনে দুঃসময় চলছে। একটা মেয়ে এমনিই বিপদে আছে, আমার মামলার কারণে সে আরও বিপদে পড়বে ভেবে মামলা করিনি

তিন্নিকে উদ্দেশ্য করে নওশীন বলেন, ২০০৯ থেকে ২০১৯ এত দিন সে কোন কথা কেন বলেনি। হঠাৎ করে এত কথা কেন। আমি আসলে জানিনা এটা কেন। এর কারণ কি আমরা ভাল আছি তাই নাকি হিল্লোল ও আমার মাঝে কোন ঝামেল হচ্ছে না এই জন্য।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com