আমি চাই, সত্য প্রকাশ হোকঃ মাসুদা ভাট্টি

Print

সোমবার  রাত ১০টায় আসম আবদুর রবের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ওই রাতে রবের বাসা যান ব্যারিস্টার মইনুল হোসেন।

এরপর আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাসাটি ঘিরে ফেলেন। এই মামলায় সূত্র ধরে ব্যারিস্টার মইনুল হোসেন  গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়ার পর পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাংবাদিক মাসুদা ভাট্টি গণমাধ্যমকে বলেন, ‘আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। প্রচলিত আইনে তার বিচার হোক, সত্য প্রকাশিত হোক। তার ওপর আমার ব্যক্তিগত কোনো  ক্ষোভ নেই।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম গণমাধ্যমকে জানান, রংপুরে মইনুল হোসেনের  বিরুদ্ধে দায়ের করা একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার করেছে ডিবি (উত্তর) একটি টিম। তাকে ডিবি পুলিশ কার্যালয়ে নেওয়া হচ্ছে। কাল তাকে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ঢাকাসহ  দেশের বেশ কয়েকটি এলাকায় মানহানির মামলা দায়ের করা হয়েছে। এরিই মধ্যে কয়েকটিতে তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন।

গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের টক’শো একাত্তরের জার্নাল’ অনুষ্ঠানে ব্যারিস্টার মইনুল হোসেনকে সাংবাদিক মাসুদা ভাট্টি প্রশ্ন করেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টে আপনি যে  উপস্থিত থাকেন,তাতে আপনি বলেছেন একজন নাগরিক হিসেবে উপস্থিত থাকেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বলছেন, আপনি জামায়াতের প্রতিনিধি হয়ে সেখানে উপস্থিত থাকেন।’

এরপর মইনুল হোসেন বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কানেকশনের কোনো প্রশ্নই নেই। আপনি যে প্রশ্ন করেছেন তা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com