আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি

Print

জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। চলচ্চিত্রের পাশাপাশি অডিওতেও সরব তিনি। তবে স্টেজ শোতেই সবচেয়ে বেশি ব্যস্ত এ শিল্পী। দেশ-বিদেশের শো নিয়ে সারা বছরই ব্যস্ত থাকতে হয় তাকে। কিন্তু সংগীতে এতটা পথ পাড়ি দেয়ার পরও এতটুকু ক্লান্ত নন আঁখি। বরং প্রতিদিনই নতুন আঁখিকে আবিষ্কার করতে পারেন শ্রোতা-দর্শক। সব মিলিয়ে কেমন আছেন? আঁখি বলেন, ভালো। গান নিয়ে আছি।

আর দুই মেয়েকে সময় দেয়ার চেষ্টা করছি। এতটা দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন সংগীতে। এখনও গান করে যাচ্ছেন নিজের গতিতে। এর রহস্য কি? আঁখি উত্তরে বলেন, রহস্যের আসলে কিছু নেই। সত্যি বলতে আমি সব সময় হাসি খুশি থাকতে পছন্দ করি। ইতিবাচক চিন্তা করতে পছন্দ করি।

যে কোনো বিষয় ইতিবাচক চোখে দেখলে জীবনটা জটিল হয় না। একজন মানুষ হিসেবে যেমন তেমনই শিল্পী হিসেবেও ইতিবাচক চিন্তা করলে জীবনে খুব একটা সমস্যা হয় না। আর দীর্ঘদিন ধরে পথ চলছি সংগীতে, এজন্য সৃষ্টিকর্তার কাছে আমি কৃতজ্ঞ। কৃতজ্ঞ আমার ভক্ত-শ্রোতাদের কাছেও। তারা আমার গান শুনতে চান বলেই আমি কাজ করছি। না হলেতো সেটা সম্ভব ছিল না। আমি একটি বিষয় সব সময় বিশ্বাস করি। ভালো শিল্পী হতে হলে তার আগে অবশ্যই ভালো মানুষ হতে হবে। আপনার এখনকার ব্যস্ততা কি নিয়ে? আঁখি বলেন, এখন শো নিয়েই ব্যস্ততা চলছে। যদিও বর্ষা মৌসুম হওয়ায় এখন শো এর চাপটা কম। তারপরও কিছু শো করে যাচ্ছি। আর শো এর ব্যস্ততা কিন্তু বছরজুড়েই থাকে। এখন ফেসবুকে ছবি আপলোড করি বলে সেটা সবাই জানতে পারছেন। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যম আসার আগেও আমার শো এর ব্যস্ততা একইরকম ছিল। শো এর বাইরে নতুন কিছু গানও করছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com