আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে অনুষ্ঠিত হলো আয়ারল্যান্ড আ.লীগের কর্মী সম্মেলন

Print

প্রবাসী ডেস্কঃ গত ৮ই সেপ্টেম্বর ২০১৯ ৩৬, পারনেল স্ট্রিটের টিচার্স ক্লাবে উৎসবমুখর পরিবেশে সম্মেলনের মূল আকর্ষণ ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম । লেখক গবেষক অভিজ্ঞ বর্ষীয়ান এই নেতার প্রত্যক্ষ তত্বাবধানে আয়ারল্যান্ড আওয়ামী লীগের সকল স্তরের নেতা কর্মী স্বতস্ফূর্তভাবে সম্মেলন যোগদান করেন। সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান অনিবার্য কারণে সম্মেলনে অংশগ্রহণ না করতে পারলেও সর্বদা সভাপতির সাথে যুক্ত ছিলেন।

সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি স্থানীয় নেতা কর্মীদের শুভেচ্ছা বক্তব্যের পাশাপশি বিভিন্ন পরামর্শ ও অভিযোগ মনোযোগ সহকারে শোনেন । তিনি আয়ারল্যান্ড আওয়ামী লীগে বিদ্যমান গ্রুপিং ও বিবাদের অবসান ঘটিয়ে পরবর্তী সম্মেলন প্রস্তুতি আহ্বায়ক কমিটি ঘোষণার মধ্য দিয়ে সকল কমিটি বিলুপ্ত করেন। ইউরোপীয়ান আওয়ামী লীগ সভাপতির স্বিদ্ধান্তের প্রতি শতভাগ সম্মান ও সমর্থন প্রদর্শন করে দৃষ্টান্ত স্থাপন করেন আয়ারল্যান্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এম নজরুল ইসলাম আয়ারল্যান্ডে বাংলাদেশ দূতাবাস স্থাপনের উদ্যোগ নেওয়ায় দল মত নির্বীশেষে আয়ারল্যান্ডে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞ্যাপন করেন।

সম্মেলন সফল করতে এম নজরুল ইসলামকে সর্বোত সহায়তা করেন সাবেক সহ সভাপতি সাইদুর রহমান , কাউন্টি গলওয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামির জসিম, আয়ারল্যান্ড আওয়ামী লীগের মিজানুর রহমান , মিনহাজুল আমিন শাকিল , ইকবাল আহমেদ লিটন, জালাল  আহমেদ ভুইয়া , তপু শাহাদৎ , গালিব হক, উইলিয়াম ইকরাম, তামিম মজুমদার, শিবলী চৌধুরী , জসিমউদ্দিন , রফিক খান , বেলাল হোসেন প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 68 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com