আরটিভির ঈদ অনুষ্ঠানমালার কুইজ বিজয়ীরা পেলেন পুরস্কার

Print

আরটিভির ঈদুল ফিতর অনুষ্ঠানমালা-২০১৯ এর কুইজ বিজয়ীরা পেলেন আকর্ষণীয় পুরস্কার। আজ রোববার সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারস্থ বিএসইসি ভবনের ষষ্ঠতলায় আরটিভির কার্যালয়ে বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার তুলে দেওয়া হয়।

এসএমএস-এর মাধ্যমে কুইজ বিজয়ী মোট ৪২ জন পুরস্কার পান। এর মধ্যে ঈদের সাতদিনের অনুষ্ঠানমালা থেকে কুইজ বিজয়ী ৩৫ জন সীগাল হোটেলের সৌজন্যে পান তিন দিন দুই রাত স্পেশাল ব্রেকফাস্টসহ অবকাশ যাপনের সুযোগ। এছাড়া পূর্বাচল মেরিন সিটির সৌজন্যে সাত জন পান সাতটি এলইডি টিভি।

পুরস্কার নিতে আসা বেশ কয়েকজন বিজয়ীর সঙ্গে  কথা হয়। তাদের মধ্যে টেলিভিশন পুরস্কার পান মাহবুব হাসান, মাহমুদুর রহমান, আব্দুল আওয়াল। তাদের চোখে মুখে ছিল প্রশান্তিভরা হাসি। হোটেল সীগালের পুরস্কার পেয়ে পরিকল্পনার কথা জানান আতাউর রহমান, হামিদ, আমিনুল ও পারভেজ। পুরস্কার বিজয়ীরা দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজির হন অনুষ্ঠানস্থলে। পুরস্কারপ্রাপ্তির পর বেশ উচ্ছ্বাস নিয়ে আয়োজক কর্তৃপক্ষকে ধন্যবাদ দেন তারা। কেউ মায়ের জন্য কেউবা আবার সন্তানের জন্য উৎসর্গ করেন পুরস্কার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com