আরে কোথায় শাকিব আর কোথায় জিৎ

Print

সেন্সর বোর্ডের অনুমতি পেয়েছে শাকিব খান প্রযোজিত দ্বিতীয় চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী। নায়িকা হিসেবে অভিনয় করছেন শবনম বুবলী। এদিকে, এরই মধ্যে সর্বোচ্চ আট লাখ টাকায় বুকিং হয়েছে শাকিব খানের এই ছবিটি। আর এতেই বড় হিটের স্বপ্ন দেখছেন শাকিব খান।

ছবিটির সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল জানালেন, এর আগে কলকাতার জিৎ অভিনীত ‘সুলতান’ ছবিটি পেয়েছিল সাড়ে চার লাখ টাকা। তবে জিৎ শেয়ার পায় আরো তিন লাখ, মোট সাড়ে সাত লাখ। জিতের সর্বোচ্চ টাকা শাকিব খানের ছবি টেবিলেই পাচ্ছে।

এদিকে শোনা যাচ্ছে, ঈদের জিতের ছবি আনতে চাইছে শাপলা মিডিয়া, এ বিষয়ে ইকবাল বলেন, আরে কোথায় শাকিব আর কোথায় জিৎ। শাকিব কে সবাই ভালোবাসে, তার ছবি দর্শক দেখতে চায়। যেহেতু আমরা এই ছবিতে বেশি শ্রম, টাকা দিয়েছি। তাই ছবিটি ভালো মানের কিছু হয়েছে। আশাকরি ‘পাসওয়ার্ড’-এর সাথে সবার ঈদটা ভালো কাটবে।

এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
bdsaradin24.com