আর কে চৌধুরীর ৭৭তম জন্মদিন আজ

Print

বিশিষ্ট কলামিস্ট, বীর মুক্তিযোদ্ধা ও মহান মুক্তিযুদ্ধের ২ ও ৩নং সেক্টরের রাজনৈতিক উপদেষ্টা আর কে চৌধুরীর ৭৭ তম জন্মদিন আজ ৭ মে। কর্মময় জীবনে আর কে চৌধুরী যাত্রাবাড়ী ও ধানমন্ডি থেকে একাধিকবার ঢাকা সিটি কর্পোরেশনের কমিশনার নির্বাচিত হয়েছেন, ঢাকা সিটি কর্পোরেশন প্লানিং ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও রাজউকের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
আর কে চৌধুরী জনস্বার্থে প্রতিষ্ঠা করেছেন আর কে চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ (সায়েদাবাদ), আর কে চৌধুরী কলেজ (জুরাইন), আর কে চৌধুরী হাইস্কুল (সায়েদাবাদ), আর কে চৌধুরী ইউসেফ স্কুল (পোস্তগোলা), আরকে চৌধুরী হাসপাতাল (যাত্রীবাড়ী), আর কে চৌধুরী হাসপাতাল (জুরাইন) ও আর কে চৌধুরী দুস্থ মহিলা সেবা কেন্দ্র (জুরাইন)সহ অসংখ্য প্রতিষ্ঠান।
মহান মুক্তিযুদ্ধে ২ ও ৩ নং সেক্টরের রাজনৈতিক উপদেষ্টা ও অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক প্রধান উপদেষ্টা আর কে চৌধুরী বর্তমানে পত্রপত্রিকায় কলাম লিখে ও বই পড়ে সময় অতিবাহিত করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 206 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com