আ’লীগকর্মীদের নামে মামলা ষড়যন্ত্রের অংশ

Print

নারায়ণগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়েরে ক্ষোভ প্রকাশ করে স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এ এলাকায় একটি মামলা হয়েছে, এলাকার মানুষ খুব ক্ষুব্ধ। আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে মামলা ষড়যন্ত্রের অংশ বলে আমি মনে করি।

রোববার (২৮ জুলাই) স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জের এসওরোড এলাকায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডে একজন প্রতিবন্ধী মারা গেছে, ১ থেকে ১০ নম্বর ওয়ার্ড পর্যন্ত আওয়ামী লীগের ৭৫ জন নেতাকর্মীর নামে মামলা দেওয়া হয়েছে, ব্যবসায়ীদের নাম দেওয়া হয়েছে। এ মিটিংয়ে আসার আগে এসপি (পুলিশ সুপার হারুনুর রশিদ) সাহেবের সঙ্গে আমার কথা হয়েছে। আমি এসপি সাহেবকে বিষয়টা বলেছি। ঢাকার ডিআইজি অবগত হয়েছেন। আমাকে পুলিশ সুপার বলেছেন, এ মামলায় যাদের নাম দেওয়া হয়েছে, অন্যায়ভাবে নাম দেওয়া হয়েছে। আমি মনে করি এইটা একটা ষড়যন্ত্রের পার্ট। আমাকে পুলিশ সুপার কথা দিয়েছেন, তিনি তদন্ত করবেন। মামলায় আসামি যারা হয়েছেন তাদের ধরাতো বহু দূরের কথা।

এ সংসদ সদস্য বলেন, এই মামলাটা করলো কে? কী উদ্দেশ্যে করলো? ১ নম্বর ওয়ার্ডে ঘটনা ঘটবে, ১০ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতাকর্মীরা মামলা খেয়ে যাবেন? তাও শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকাবস্থায়? আমরা কিন্তু এমপি হওয়ার জন্য রাজনীতি করি না, আমরা বঙ্গবন্ধু হত্যার বিচারের জন্য আন্দোলনে নেমে রাজনীতিতে এসেছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com