আ’লীগ আছে বলেই বাংলাদেশের উন্নয়ন হচ্ছে – আব্দুল কুদ্দুস এমপি

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি বলেছেন, আ’লীগ আছে বলেই বাংলাদেশের উন্নয়ন হয়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চৌকষ ও দক্ষ নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। এ উন্নয়নযাত্রাকে টেকসই রুপ দিয়ে আমরা ২০৪১ সালের কাঙ্খিত উন্নত বাংলাদেশ গড়তে চাই। তিনি বুধবার নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা তথ্য অফিসের আয়োজনে দেশের উন্নয়ন ও অগ্রগতির বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচারাভিযানের অংশ হিসেবে আলোচনা সভা, সংগীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে ইউএনও আনোয়ার পারভেজের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ মিজানুর রহমান।
প্রধান অতিথি আরো বলেন, সরকারের ধারাবাহিকতা বজায় রাখা সম্ভব হয়েছে বলে দেশের উন্নয়ন পরিকল্পনার বাস্তবায়ন সহজ হচ্ছে। মেগা পরিকল্পনা বাস্তবায়ন, শতভাগ বিদ্যুতায়ন, তথ্য প্রযুক্তির বিস্তার, অবকাঠামো উন্নয়ন, কৃষি,শিক্ষা, স্বাস্থ্যের অভূতপূর্ব উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, সামাজিক নিরাপত্তা কর্মসূচীর মাধ্যমে দেশে নতুন জাগরণ সৃস্টি হয়েছে। দেশের মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন হয়েছে। এ ধারাবাহিক উন্নয়ন পরিকল্পনার বাস্তবায়নের মধ্য দিয়ে দেশ খুব সহজেই উন্নত বাংলাদেশের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে সক্ষম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 83 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com