আ’লীগ মনোনয়ন প্রত্যাশী হেলালের নির্বাচনী র‌্যালী ও গণসংযোগ

Print

 

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে পুরোদমে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারনা। প্রধান দুই দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা দিন-রাত তাদের নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।
তারই ধারাবাহিকতায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল দলীয় নেতাকর্মীদের নিয়ে রাণীনগর ও আত্রাই উপজেলায় নিয়মিত নির্বাচনী র‌্যালী, শোডাউন, গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করে চলেছেন। তিনি নওগাঁ-৬ আসনের এলাকায় তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত ও দলীয় কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি করতে দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন। এলাকার অসহায়, নিপিড়িত ও অত্যাচারিত মানুষের সুখে-দু:খে তাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আসছেন। তিনি উপজেলা থেকে ওয়ার্ড পর্যন্ত আ’লীগের সদস্য নবায়ন, সংগ্রহ ও কর্মী সভার মাধ্যমে দলের ভিত শক্তিশালী ও ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।
তিনি পথসভায় বলেন, নওগাঁ-৬ আসনের দু:সময়ে একমাত্র আমার পরিবারই আ’লীগের বাতিঘর হিসেবে আ’লীগকে টিকে রেখেছিলো। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে একযোগে কাজ করতে হবে। নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো বিজয়ী করাই আমাদের একমাত্র লক্ষ। তৃনমূল পর্যায়ের নেতাকর্মী ও ভোটাররা বিশেষ করে যুব সমাজ আমার পাশে আছেন। আমি বর্তমান সরকার প্রধান জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য কন্যা শেখ হাসিনার উন্নয়নের বার্তা শো-ডাউন ও র‌্যালীর মাধ্যমে তৃণমূলের মানুষদের কাছে পৌছে দেওয়ার লক্ষে আজকের এই র‌্যালী ও গনসংযোগ। কারণ বর্তমান ক্ষমতাসীন এমপিরা শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডকে তৃনমূলের মানুষের কাছে পৌছায় না তারা শুধু আ’লীগের নাম ভেঙ্গে দখলবাজী ও সন্ত্রাসী বাহিনী দিয়ে নিজেদের পকেট গরম করছেন। তাই আগামী নির্বাচনে তৃনমূলের জনপ্রিয়তা ও দলীয় কর্মকান্ডের সঙ্গে কে কতটুকু যুক্ত তার যাচাই-বাছাইয়ের ভিত্তিতে আমাকে যদি উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকা মার্কা দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারবো বলে আশাবাদি। এছাড়াও তিনি ভোটারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকারের উন্নয়নের তালিকা ও ব্যক্তিগত পরিচিত সংবলিত লিফলেট বিতরণ করেন। প্রতিটি নির্বাচনী প্রচারনার সময় দুই উপজেলার ১৬টি ইউনিয়নের আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী তার সঙ্গে অংশ গ্রহণ করে।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com