আল্লাহকে খুশি করার জন্য নারায়ণগঞ্জ থেকে পতিতা পল্লী উঠিয়ে দিয়েছিলাম

Print

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, টানবাজার নিষিদ্ধ পল্লী (পতিতা পল্লী) উঠিয়ে দিয়েছিলাম নারায়ণগঞ্জ থেকে আল্লাহকে খুশি করার জন্য।

ইচ্ছা ছিল একটি সর্ববৃহৎ ঈদের জামাত করবো। গতবার করেছিলাম তড়িঘড়ি করে ত্রুটিও ছিলো। এইবার স্টিল স্ট্রাকচারে প্যান্ডেল ঈদগাহ থেকে আরম্ভ করে মেইনরোড, এই যে এইখান থেকে স্টেডিয়াম পর্যন্ত এতো বড় করা হয়েছে যা বাংলাদেশের কোথাও আজ পর্যন্ত হয়নি। এই প্রথম এটা হলো।

বুধবার সকাল ৮টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দান এবং এ কে এম সামছুজ্জোহা স্টেডিয়ামে আয়োজিত ঈদুল ফিতরের জামাতের আগে তিনি এই কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমরা চেষ্টা করেছি একটি সুন্দর ঈদের জামাত করতে। অনেকেই আছেন এখানে যারা কষ্ট করেছে। তানভীর আহম্মেদ টিটু আছে, এদের আরেকটি কোম্পানি আছে। বলা হয়েছিল আজ ঈদ হবে না! কিন্ত রাত সাড়ে এগারটার পরে আবার আমরা জনতে পারি যে, ঈদ হবে।

লেবারগুলো (শ্রমিক’রা) চলে গিয়েছিলো কিন্তু আমাদের দলের ছেলেরা, এলাকার স্থানীয় ছেলেরা সবাই মিলে অক্লান্ত পরিশ্রম করেছে আপনারা যাতে সুন্দর করে ঈদটা করতে পারেন। এই আয়োজনটা যাতে হয়।

এর পরও যদি কোন ত্রুটি থাকে, আমি জানি আরো ভালো হতো আরো সুন্দর হতো। আরো আরামদায়ক হতো সেটার যদি কোনো ভুল হয়ে থাকে আমি আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি।

তিনি আরো বলেন, এই ঈদের জামাত কোনো রাজনৈতিক ফায়দা নেয়ার জন্য নয় এটা একমাত্র আল্লাহকে খুশি করার জন্য আল্লাহ সাক্ষী। এই আয়োজনে আপনারা যদি খুশি হন তাহলে তো আল্লাহও খুশি হবেন।

তিনি বলেন, আরো বড় করে করবো একটা সময় হয়তো বাংলাদেশে সর্ববৃহত এইটা হবে। এবং সেটা যদি হয় তাই হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com