আল্লাহর হুকুমে আমার ধৈর্য হয়েছে সে কারণে গরম হই না

Print

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, এক সময়ে নারায়ণগঞ্জের কলঙ্ক ছিল টানবাজার পতিতাপল্লী। বিগত সময়ে আমি যখন এমপি তখন আল্লাহর হুকুমে সেটাকে উচ্ছেদ করি। আর উচ্ছেদের আগে অনেক ঘটনা ঘটেছিল। আমাকে ২০ কোটি টাকার অফারও করেছিলেন আজমীর শরীফের একজন খাদেম। বলা হয়েছিল আমি যদি দুইদিনের জন্য দেশের বাইরে থাকি তাহলে ওই টাকা দেয়া হবে। কিন্তু সেটা আমি করিনি।

সোমবার ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, গতবারের মত এবারও নারায়ণগঞ্জে বড় ঈদের জামাত করা হবে। মদিনা শরীফের আদলে প্রায় দেড় লাখ স্কয়ার ফিটে এবার জামাত হবে। ইতিমধ্যে জেলা প্রশাসনকে আমি বলেছি একটা কমিটি করে দিতে যাতে আগামীতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকে। আমাদের মৃত্যুর পরেও যেন এ জামাত অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জের সাম্প্রতিক ইস্যুতে তিনি বলেন, নারায়ণগঞ্জে অনেক চটকদার চটকদার খেলা হয়। আল্লাহর হুকুমে আমার ধৈর্য হয়েছে। সে কারণে হয়তো গরম হই না। এসব খেলায় কিছু হবে না। আমাদের নারায়ণগঞ্জ আমরাই গড়বো। নারায়ণগঞ্জের অশান্তির মূলে কয়েকটি পত্রিকা। এগুলোকে দেখা উচিত। সত্য লিখেন সমস্যা নাই। প্রয়োজনে আমার বিরুদ্ধে লিখেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com