আশুলিয়ায় অভিযানে দুই ট্রাক অবৈধ পলিথিন জব্দ

Print

 

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি    আশুলিয়ায় অভিযান চালিয়ে দুই ট্রাক ভর্তি অবৈধ পলিথিন জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ৩ অভিযুক্ত ব্যক্তিদের ৪০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।

বুধবার ( ১৬ অক্টোবর) বিকেলে আশুলিয়ার বাইপাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজোয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ  এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযুক্ত মো. মিলন হোসেনকে ১০ হাজার, মো. সাইদুলকে ২০ হাজার ও মো. তাকবিরকে ১০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে।

ম্যাজিস্ট্রেট জানান, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাপাইলে অভিযান চালানো হয়। এসময় একটি গুদাম ও দুইটি দোকান থেকে ২৫০ বস্তা অবৈধ পলিথিন জব্দ করা হয়। জব্দকৃত পলিথিনের আনুমানিক ওজন ১০ টন। অভিযুক্তরা এখান থেকে বিভিন্ন দোকানে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিলো অবৈধ পলিথিন।

জব্দ পলিথিনগুলো পরিবেশ অধিদপ্তরের জিম্মায় দেয়া হবে। পরবর্তীতে তারা ব্যবস্থা নিবেন বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযানে আরও উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের ঢাকা জেলার সহকারী পরিচালক শরিফুল আলম ও আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) এমদাদুল হক।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com