আশুলিয়ায় কুরগাও এলাকার সড়কের শুভ উদ্বোধন করলেন ত্রান প্রতিমন্ত্রী

Print

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি     

সাভারের আশুলিয়ার নবীনগর হতে কুরগাও এলাকা পর্যন্ত সড়কের পুনঃনির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে সড়কটির নির্মাণকাজ বাস্তবায়ন করা হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর)বেলা ১১ টার দিকে তিনি এই সড়ক উদ্ভোধন করা হয়।

প্রতিমন্ত্রী ডঃ এনামুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অবকাঠামো উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী থাকার কারণেই বাংলাদেশের এতো উন্নয়ন সম্ভব হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলার চেয়ারম্যান মঞ্জুরল আলম রাজীব ও পাথালিয়া ইউপি চেয়রম্যান পারভেজ দেওয়ান ও পাথালিয়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের মেম্বার  মোঃ শফিউল আলম সোহাগ। এ সময় আরো উপস্থিত ছিলেন যিনি আশুলিয়া থানা ছাত্রলীগ কে  সুসংগঠিতভাবে  রেখেছেন ছাত্রলীগের বিপ্লবী সভাপতি এসএ শামীমসহ স্থানীয় অন্যান্যরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 112 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com