আশুলিয়ায় ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপন

Print
 সাভার প্রতিনিধি।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপন করেছে আশুলিয়া থানা ছাত্রলীগ।
এ উপলক্ষ্যে আজ বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার নবীনগর এলাকার জয় রেস্তারার সামনে থেকে আনন্দ র‌্যালি শুরু হয়ে জাতীয় স্মৃতিসৌধ প্রাঙ্গন ঘুরে একইস্থানে এসে শেষ হয়।  পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।
সংক্ষিপ্ত বক্তব্যে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামিউল আলম শামিম বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ। মানবতার মা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আজ স্বপ্নের পদ্মাসেতু দৃশ্যমান, আজকে হাইটেক পার্কের মাধ্যমে সফটওয়্যার ও সেবা রপ্তানি করবে বাংলাদেশ।
এ সময় আরও উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন বাবুর ও আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো:  হৃদয় মোল্লা ও পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: জিহাদ ও ইয়ারপুুর ইউনিয়ন ছাত্রলীগের ৭নং ওয়ার্ডের সভাপতি   আমিনুল ইসলাম আকাশসহ প্রমুখ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ