আশুলিয়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি; আটক ২

Print

 

খোরশেদ আলম, ঢাকা, জেলে প্রতিনিধি 

সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় ২জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত ৫টি মোবাইল ফোন এবং ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

রোববার (০৪ আগস্ট) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন_  বগুড়া সদর থানার কালীতলা কাঠনাথপাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে মো.  শাফায়েত (৪২)  এবং নীলফামারী সদর থানার লতিফচাপড়া গ্রামের আহিদুল ইসলামের ছেলে মো.  রুবেল (৩০)।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এস আই) মো. আবু সাঈদ   জানান, বিশমাইল এলাকায় ব্যাটারী চালিত ভ্যান থামিয়ে মোটরসাইকেল আরোহী ২জন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ভ্যানচালকের থেকে চাঁদাবাজী করে। এ সময় ভ্যানচালকের সন্দেহ হলে সড়কে টহলে থাকা সাভার হাইওয়ে পুলিশকে জানালে হাইওয়ে পুলিশ ওই ২জনকে আটক করে আশুলিয়া থানা পুলিশে খবর দেয়। পরে আশুলিয়া থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। তাদের কাছ থেকে ৫টি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন ও এ কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ভুক্তভোগী ভ্যানচালক রশীদ শেখ জানান, বিশমাইল এলাকায় পন্য নামিয়ে সাভার ফেরার পথে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই) এর সামনে পৌছালে মোটরসাইকেলে করে ২জন তার ভ্যানের গতিরোধ করে। পরে তারা পুলিশ পরিচয়ে ১হাজার টাকা রেকার বিল দাবী করে। এসময় তার কাছে থাকা ১৪০টাকা কেড়ে নিয়ে চলে যায়। পরে বিষয়টি সড়কে টহলে থাকা সাভার হাইওয়ে পুলিশকে জানালে হাইওয়ে পুলিশ ওই ২জনকে আটক করে।

এ বিষয়ে ভুক্তভোগী ভ্যানচালক রশীদ শেখ বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com