আশুলিয়ায় বন্দুক যুদ্ধে ডাকাত নিহত; পিস্তল-গুলি উদ্ধার

Print

জেলা, প্রতিনিধিঃ

সাভারে আশুলিয়ায় বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে এক ডাকাত নিহত হয়েছে। পুলিশের দাবি, ডাকাতরা নিজেদের দুই গ্রুপের গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে এই ডাকাত মারা যায়। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সোমবার দিবাগত (১১ জুন) রাত ২টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই মিরাজ হোসেন জানান, আশুলিয়ার মরাগাঙ্গ এলাকা থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হয়েছে। ময়না তদেন্তর জন্য পাঠানো হবে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু জানান, ডাকাতের দুই দলের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ এক ডাকাত মৃত অবস্থায় উদ্ধার করে। তবে এখনো নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com