আশুলিয়ায় বাইপাইলে কেমিক্যালযুক্ত আম ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত ।

Print
খোরশেদ আলম, জেলা:  প্রতিনিধি

আশুলিয়ায় অভিযান চালিয়ে বিভিন্ন ফলের আড়তে কেমিক্যালযুক্ত আম ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত । এসময় কেমিক্যাল যুক্ত তিন ট্রাক আম ধ্বংস করে দেয়া হয়। তবে ঘটনাস্থলে আমের মালিক বা কোন আড়তদারকে খুঁজে পাওয়া যায়নি।

শনিবার দুপুরে আশুলিয়ার বাইপাইলে আজিজ সুপার মার্কেট ও নরু মোহাম্মদ খান মার্কেটে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজোয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এসময় প্রায় ৪০ মণ আম ধ্বংস হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, কৃষি কর্মকর্তাদের সঙ্গে কথা বলে ধারনা পেয়েছি কোন কোন আম এখন বাজারে আসতে পারে বা সামনে কোন আম আসবে। কিন্তু বাজারে অভিযান চালিয়ে যে আমগুলো বাজারে পেয়েছি, তা এখনি আসার কথা নয়। সেগুলো জুনের প্রথম দিকে আসার কথা। আর এই আম বাইরে দেখতে পাকা হলেও ভিতরে কাঁচা। কেমিক্যাল দিয়ে পাকানো হয়েছে। যা মানব দেহের জন্য খুবই ক্ষতিকারক।

এছাড়া এই ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 76 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com