আশুলিয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে পোশাক শ্রমিক নিহত

Print
খোরশেদ আলম, জেলা, প্রতিনিধি
আশুলিয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে নূর আলম নামের এক পোশাক শ্রমিকের নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা বাসটি ভাঙ্গচুর করে আগুন ধরিয়ে দেয়। এসময় প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।
বুধবার দুপুর ১টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবোতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল বাসটির আগুন নির্বাপন করেন।
নিহত নূর আলম (৩০) দিনাজপুর জেলার পার্বতীপুর থানা কৈফতি গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি জিরাবোর ঘোষবাগ এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন ও ম্যাগপাই গার্মেন্টস এ অপারেটর কর্মরত ছিলেন।
পুলিশ জানান, মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময়  মোহনা পরিবহনের একটি বাস অন্য বাসকে ওভারটেক করতে গিয়ে নুরে আলমকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে বিক্ষুব্ধ শ্রমিকরা রাস্তা নেমে আসে। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।পাশাপাশি ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে ও ক্ষতিগ্রস্থ বাসটি সরিয়ে নেয়া হচ্ছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 137 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com