আশুলিয়ায় যুবলীগ নেতাদের ছবি সম্পাদন করে ফেইসবুকে পোষ্ট দেয়ায় থানায় জিডি

Print

বিশেষ প্রতিনিধি l

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় যুবলীগ নেতাদের ছবি সম্পাদন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় থানায় সাধারন ডায়রী করেছেন ভুক্তভোগী। বৃহস্পতিবার রাতে আশুলিয়া থানায় সাধারন ডায়রিটি দায়ের করেন নজরুল ইসলাম সরকার নামের এক যুবলীগ কর্মী।
জানা যায়, চলতি বছরের ১৯ আগস্ট রাতে জন্মদিনের এক অনুষ্ঠানের দাওয়াতে আসেন কাজী আনিসুর রহমান ও আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবীর হোসেন সরকার। এসময় ওই বাসায় সোফায় বসা আহ্বায়ক একটি ছবি ধারন করা হয়। এর পরের দিন ওই ছবিটি নজরুল ইসলাম সরকারর ফেইসবুকের ভেরিফাই আইডি থেকে পোস্ট দেয়া হয়। তার আইডি থেকে ওই ছবিটি কপি করে সম্পাদনের পর দুইজনের মধ্যখানে টাকার বান্ডিল বসিয়ে গত ২৪ অক্টোবর রাত ৯.২০ ঘটিকার সময় সম্রাট ও রাজিব মাহমুদ নামের দুই জনের ফেইসবুক আইডি থেকে পোস্ট দেয়া হয়।  সম্পাদনকৃত ছবিটি নজরুল ইসলামের দৃষ্টি গোচর হওয়ার পরই তিনি আশুলিয়া থানায় এই মর্মে একটি সাধারন ডায়রি ( নং-২০৬১, তাং-২৪/১০/১৯) দায়ের করেন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল বলেন, ছবি সম্পাদন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয়ার বিষয়ে সাধারণ ডায়রির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত চলছে, দায়ীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা নেয়া হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 967 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com