আশুলিয়ায় হাজার হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Print

খোরশেদ আলম, জেলা প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ার বিভিন্ন বসতবাড়িতে অভিযান চালিয়ে হাজার হাজার  অবৈধভাবে দেওয়া গ্যাস সংযোগ  বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাসর ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ।

সোমবার (২৪ জুন) বেলা ৪ টা  পর্যন্ত আশুলিয়ার কাঠগড়া দুর্গাপুর এলাকার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তিতাস গ্যাসর  ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময়সংযোগ বিচ্ছিন্ন করার কাজে তিতাসের  প্রায় ৬০জন শ্রমিক অংশ নেয়

স্থানীয়রা জানায়, ওই এলাকার প্রভাবশালীরামোটা অঙ্কের টাকার বিনিময়ে বাসাবাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয়। কিন্তু এ অবৈধ সংযোগে ব্যবহৃত পাইপগুলো অত্যন্ত নিম্নমানের। এতে, যেকোন সময় ফেটে গিয়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা থাকে।

সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস কর্তৃপক্ষ। এ অবৈধ গ্যাস সংযোগে জড়িতেরগ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানায় স্থানীয়রা।

জোবিঅ’র প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, পর্যায়ক্রমে সব অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হবে। এ অভিযান নিয়মিতচলবে। অবৈধ গ্যাস সংযোগে জড়িতদেরবিরুদ্ধে রাতে আশুলিয়া থানায় একটি মামলাদায়ের করা হবে।

এসময় সংযোগ বিছিন্ন কাজে তিতাসের উপ ব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদ হাসান,সহ ব্যবস্থাপক আব্দুল মান্নান, কামরুল হাসান সেলিম, সাকিব বীন আব্দুল হান্নান ঠিকাদার প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও যেকোনধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com