আশুলিয়ায় ১১ বছরের শিশুকে ভয়ভিতী দেখিয়ে ধর্ষণ করে আটক (১)

Print
খোরশেদ আলম, জেলাঃ  প্রতিনিধি   

আশুলিয়ায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবার দায়ের করা মামলায় অভিযুক্ত যুবক তুষার খা কে আটক করেছে পুলিশ।

রবিবার (১৬ জুন) দিবাগত রাতে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ওই শিশুটির বাবা একজন রিক্সা চালক এবং মা একজন পোশাক শ্রমিক। কাজের প্রয়োজনে তারা দু’জনেই প্রতিদিন রাতে দেরীতে বাসায় ফিরেন। আর এই সুযোগে তাদের পাশের বাসার ভাড়াটিয়া যুবক তুষার খা কৌশলে তাদের বাসায় প্রবেশ করে ওই মেয়েটিকে ভয়ভিতী দেখিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে রাতে বাবা-মা বাসায় ফেরার পর শিশু মেয়েটি তাদের কাছে বিষয়টি জানালে তারা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তুষার খা কে আটক করে।

আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, প্রাথমিকভাকে ঘটনার সত্যতা পাওয়া গেছে। শিশুটির বাবার দায়ের করা মামলায় আটক যুবককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হবে। এছাড়া শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ার স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 110 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com