আশুলিয়ায় ৪০ লাখ টাকা ডাকাতির চেষ্টা, ৩ যুবককে গণধোলাই।

Print

 

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি

 আশুলিয়ায় বিকাশ কোম্পানীর ৪০ লাখ টাকা ডাকাতির সময় হাতে নাতে অস্ত্রসহ ৩ জনকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে দিয়েছে স্থানীয়রা। এসময় ডাকাতের হামলায় বিকাশের কর্মীসহ ৫ জন আহত হয়েছে।

বুধবার (০৯ অক্টোবর) দুপুরে আশুলিয়া ভাদাইল এলাকায় সাদেক ভুইয়া মার্কেটে এই ঘটনা ঘটে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত নাম্বর বিহীন মোটরসাইকেলসহ চাপাতি ও দুইটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। অক্ষত রয়েছে ৪০ লাখ টাকা।

প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম, বিকাশের কর্মকর্তা বিভিন্ন এজেন্ট থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকার একটি এজেন্টের দোকানে অবস্থান করছিলো। এসময় মোটরসাইকেলে করে ৩ যুবক এসে চাপাতি দিয়ে এলোপারি কোপাতো শুরু করে। পরে দোকানিরাসহ স্থানীয়রা তাদের ধরে পুলিশে খবর দেয়।

এ ঘটনায় বিকাশের আশুলিয়ার জোনের সিনিয়র কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, বিকাশের সেলস অফিসার রাসেল আহমেদ বিভিন্ন এজেন্ট থেকে টাকা সংগ্রহ করে আমাদের আনসার সদস্যের কাছে দেয়ার অপেক্ষা করছিলো। এসময় ডাকাতের হামলায় তার হাতের আঙ্গুল কাটা পড়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে।

আশুলিয়া থানার এস আই আবু সাঈদ জানান, স্থানীয়দের খবরে ভিত্তিতে গণধোলাইয়ের শিকার ৩ যুবককে হাসপাতালে নেয়া হয়েছে। তারা টাকা লুট করতেই বিকাশ কর্মকর্তার ওপর হামলা চালায়। তাদের কাছ থেকে চাপাতি ও খেলনা পিস্তলসহ নাম্বর বিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। অসুস্থ থাকায় তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 139 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com