আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নে মাদক ব্যবসায়ীকে বাধা দেওয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

Print
বিশেষ প্রতিনিধি
আশুলিয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা রাজন ভূইয়াকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। প্রতিপক্ষ ঘায়েল ও রাজনীতিক ফায়দা হাসিলের উদ্দেশ্য তার বিরুদ্ধে  মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করছেন বলেও অভিযোগ করেন যুবলীগ নেতাকর্মীরা।

একাধিক নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, ইয়ারপুর ইউনিয়নের চিহ্নিত মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছিল। গত ০৮-১০-১৯ রাতে অন্ধ কলোনি হামিম গ্রুপের ৩নং গেইট এলাকায়,

এলাকা বাসীর সাথে মাদক ব্যবসায়ী রবিউলের সাথে ঝামেলা হয় এক পর্যায়ে হাতাহাতি ঘটনা ঘটে। সেখানে যুবলীগ নেতা রাজন ভূঁইয়া উপস্থিত ছিলেন না, কিন্তু সম্পুর্ন উদ্দেশ্য  মূলক ভাবে তাকে জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। ইয়ারপুর ইউনিয়নের এক লোক নাম পরিচয় দিতে অনিচ্ছুক এই  ব্যক্তি বলেন আমরা ঘটনাস্থলে রাজন ভূঁইয়াকে দেখিনি। এলাকাবাসি বলেন  রাজন ভূইয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের তীব্রনিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি এবং মামলাটি প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

মামলার বিষয়ে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক  নুরুল আমিন সরকার  বলেন আমি এই বিষয়ে কিছুই জানিনা  কে বা কারা তার বিষয়ে কি মামলা হয়েছে তাও জানিনা  কিন্তু  নিউজ এর মাধ্যমে জানতে পারলাম  এই ঘটনা। তিনি আরো বলেন  প্রশাসনের কাছে আমার একটাই দাবি সুষ্ঠুভাবে তদন্ত  করে  দোষীদের  আইনের আওতায়  আনা হোক।  আর তা না হলে  আমরা এই মিথ্যা মামলা থেকে   অব্যাহতি কামনা জানাচ্ছি।

 রাজন ভূইয়া বলেন, একটি কুচক্রীমহল কুুুুস্বার্থ হাসিলের উদ্দেশ্যে ষড়যন্ত্রমূলক আমাকে জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করিয়েছে। মাদক ব্যবসায়ীর সাথে কোনো সংঘর্ষ বা মারধরের ঘটনায় আমি জড়িত নই। ঘটনা স্থলেও আমি ছিলাম না কাউকে মারধরও করিনি। তবে বিভিন্ন সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী রবিউল ইসলাকে এই এলাকায় মাদক ব্যবসা করতে বাধা দেই তার ফলেই এই মামলাটি সম্পুর্ন সাজানো ভাবে প্রতিপক্ষ ঘায়েলের অস্ত্র হিসাবে আমাকে জড়ানো হয়েছে। এই মিথ্যা মামলার বিরুদ্ধে তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মামলার ২নং আসামি রাসেল জানায়, আমি এই ঘটনার কিছুই জানিনা। কে বা কাহারা মাদক ব্যাবসায়ী রবিউলকে মারধর করেছে এমনকি আমি ঘটনা স্থলেও ছিলাম না তারপরও এই মামলায় আমাকে আসামি করা হয়েছে। তাই এই মিথ্যা মামলা দায়েরের বিরুদ্ধে তীব্রনিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।

উল্লেখ্য, (১৮ অক্টোবর) রবিউল ইসলাম বাদি হয়ে রাজন ভূইয়াকে ১নং আসামি করে ৫জনের নামসহ অজ্ঞাত ৪/৫জনকে আসামি করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 97 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com