আশুলিয়ার ১ম শ্রেণীর ছাত্রী ৭ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ।

Print

 

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি

আশুলিয়ার  ১ম শ্রেণীর ছাত্রী ৭ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে  নিরাপত্তাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০১ আগষ্ট) বিকালে আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে অভিযুক্ত গিয়াসকে আটক করা হয়। এর আগে ধর্ষককে জুতার মালা পড়িয়ে  গ্রামে ঘুড়ানো হয়।

আটক গিয়াস মোল্লা নওগাঁ জেলার সদর থানার মো. ইসহাক আলী মোল্লার ছেলে। বর্তমানে আশুলিয়ার শ্রীপুরের কাঠালতলায় লাভলু দেওয়ানের বাড়িতে ভাড়া থাকে ও গ্রামীন নিটওয়ারে নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত।

ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নাহিদ হাসান জানান, আটক গিয়াস মোল্লা কৌশলে প্রতিবেশী ৭ বছরের শিশু কন্যাকে তার ঘরে নিয়ে ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকারে আশে পাশের লোকজন গিয়াসকে আটক করে  জুতার মালা পড়িয়ে পিটুনি দেয় এবং শিশুটিকে উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত গিয়াসকে আটক করে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হাজতে রাখা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবার বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com