আশুলিয়া ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতার ঈদ শুভেচ্ছা ও বানী

Print

খোরশেদ আলশ, ঢাকা, জেলা প্রতিনিধি

মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযাহার  উপলক্ষে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ ও আশুলিয়া থানা যুবলীগের নেতাকর্মী ও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন- ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক প্রত্যাশী জনাব, মোঃ রাজন ভূইয়া ।

আসন্ন ঈদ আনন্দ বার্তায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের মোঃ রাজন ভূইয়া বলেন, পবিত্র ঈদ-উল-আযহা আমাদেরকে ত্যাগের শিক্ষা দেয়-মুসলমানরা কুরবানী দেওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের প্রতি আনুগত্য প্রকাশ করে থাকেন।

ঈদ-উল-আযহা আমাদের মধ্যে যে আনন্দের বার্তা নিয়ে এসেছে তা যেন আমরা ধনী-গরিব নির্বিশেষে সকলের মধ্যে ভাগাভাগি করতে পারি, এমন প্রত্যাশা করে তিনি আরো বলেন আল্লাহতালা যতদিন এই পৃথিবীতে বেঁচে থাকার তৌফিক দান করবে ততদিন  গরীব দুঃখী মানুষের  পাশে থাকার চেষ্টা করব। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মানুষের সেবা করতে পারলে আমার জীবনটাকে ধন্য মনে করব, এবলে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 243 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com