আশুলিয়া জিরানীতে বাস চাঁপায় মোটরসাইকেল আরোহী নিহত

Print

খোরশেদ আলম, আলম,ঢাকা, জেলা  প্রতিনিধি

নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকায় বাস চাঁপায় আলমগীর হোসেন (৩৫) এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় আহত হয়েছেন আরো এক আরোহী।
শনিবার দুপুর সারে ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের  জিরানী বাজার আর কে টেক্সটাইলের সামনে এ দূর্ঘটনা ঘটে।
নিহত আলমগীর হোসেন ঢাকার আশুলিয়া্র শিমুলিয়া ইউপি’র গোহাইলবাড়ি মেশিনপাড় এলাকার মুসলিম উদ্দিন বেপারীর ছেলে।
আহত হলেন, নিহত আলমগীরের ভাই হযরত আলী। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা শেখ ফজিলাতুননেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ভর্তি করা হয়েছে।
ডিইপিজেড ফায়ারসার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, মোটরসাইকেল আরোহী দুই ভাই আলমগীর ও হযরত আলী জিরানী বাজার আর কে টেক্সটাইলের সামনে ইউটার্ন নিয়ে নবীনগরের দিকে যাচ্ছিল। এসময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী পুষ্প এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহি বাস (নং- ১৪-৬৭০৯) জিরানী বাজার এলাকায় পৌছলে পেছন থেকে ওই মোটরসাইলে চাঁপা দিলে মোটরসাইকেলটি দূমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আলমগীর হোসেন নিহত হন এবং হযরত আলীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শেখ ফজিলাতুননেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ভর্তি করা হয়েছে।
সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং ক্ষতিগ্রস্থ মোটরসাইকেল ও বাস জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় বাসের চালক কিংবা সহকারি কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com