আশুলিয়া থানার অপহরণের তিন দিন পর শিশুটি টাঙ্গাইলের হাটুভাঙ্গা থেকে উদ্ধার।

Print

খোরশেদ আলম ঢাকাঃ জেলা প্রতিনিধি  :

আশুলিয়ায় অপু নামের  দশ বছরের এক শিশুকে অপহরনের তিন দিন পর উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

রবিবার সন্ধ্যায় মির্জাপুরের হাটুভাঙ্গা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই)মনিরুজ্জামান পি পি এম জানান, আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে শিশু অপুকে অপহরন করে পরে মুঠো ফেনে তার পরিবারের কাছে অপহরনকারীরা ১লাক্ষ টাকা মুক্তিপন দাবি করে পরে আশুলিয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করে শিশুটির পরিবার। পরে উদ্ধারে নামে পুলিশ।

তিনি আরও জানান, মুঠো ফোনের সুত্র ধরে এসআই মেহেদি হাসানকে সাথে নিয়ে অভিযান চালিয়ে মির্জাপুরের হাটুভাঙ্গা এলাকার পরিত্যক্ত স্থান থেকে শিশুটিকে উদ্ধার করা হয় তবে পলিশের উপস্থিতি টের পেয়ে অপহরনকারীরা পালিয়ে যায়। অপহরনকারীদের আটক করতে অভিযান চলছে।

অপহৃত শিশুটি পরিবারের কাছে বুঝিয়ে দেন আশুলিয়া থানার এস আই মনিরুজ্জামান পি পি এম

আশুলিয়া থানার এস আই মনিরুজ্জামান পি পি এম সত্যের সংগ্রামে মানুষকে সেবা দেওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা ও নিষ্ঠার সাথে কাজ করে যান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com