আশুলিয়া থানা যুবলীগের আহবায়কের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ উঠেছে।

Print

জেলা  প্রতিনিধি

পারিবারিক কলহের জেরে থানায় মামলা হওয়ায় প্রতিবাদ জানিয়েছেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার।
বৃহস্পতিবার বিকালে তিনি এ প্রতিবাদ জানান।
মামলায় অভিযুক্ত আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার এ মামলাটিকে মিথ্যা ও সাজানো নাটক দাবি করে জানান, পারিবারিক কিছু কারণে আমার চাচাতো ভাইয়ের সাথে বেশ কিছু দিন যাবত  আমার ঝামেলা চলছিল। এ নিয়ে সাইমুনের গাড়ি চালক  আবিদ হোসেন লিমন বিভ্রান্তিকর তথ্য ছড়ালে  তাকে আমি বকাঝকা করি।  এ সামান্য বিষয়কে কেন্দ্র করে তারা নিজেরা লিমনকে ব্যবহার করে আমার নামে কাশিমপুর থানায় একটি হত্যা চেষ্টার মামলা করেছে। যা রীতিমতো মিথ্যে, ভিত্তিহীন। এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাই এবং তিনি আরো জানান সামনে আসছে ইউপি নির্বাচন এই নির্বাচনে ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে বলে ইয়ারপুর ইউনিয়ন এলাকাবাসী তোমার মতো তরুণ চেয়ারম্যান আমাদের ইয়ারপুর ইউনিয়ন প্রয়োজন তারা আমার সেই সোনাম নষ্ট করার স্বার্থে  এই কুচক্রী মহল আমার পিছনে লেগেছে। আমি পুলিশকে অনুরোধ করব সত্য ঘটনার অনুসন্ধান করে অপ্রচারকারীদের খুজে বের করার জন্য অনুরোধ জানাচ্ছি।
উল্লেখ্য,গতকাল বুধবার  আবিদ সরকার লিমন (২৯) নামের এক যুবককে মারধরসহ হত্যা চেষ্টা অভিযোগ উঠে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারের বিরুদ্ধে। পরে   এ ঘটনায় কবির হোসেন সরকারকে প্রধান আসামী করে গাজীপুরের কাশিমপুর থানায় আটজনের নাম উল্লেখ্য করে অজ্ঞাতনামা ১০জনের বিরুদ্ধে একটি মামলা হয়।
কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, এমন একটি অভিয়োগ করা হয়েছে বিষয়টি আমরা খতিয়ে দেখছি।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 206 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com