আশুলিয়া বগাবাড়ী বাজারে সিলিন্ডার বিস্ফোরণে দোকান কর্মচারীর মৃত্যু

Print

 

খোরশেদ আলম, ঢাকা, জেলা প্রতিনিধি

আশুলিয়ায়অ গ্নিনির্বাপক দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আনিস হোসেন নামের এক জনের মূত্যু হয়েছে।

বুধবার (০৯ অক্টোবর) সকাল ১০ টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকার বগাবাড়ী বাজারে ২য় তলায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত আনিস হোসেন ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার কৈতলা গ্রামের ফিরোজ হোসেনের ছেলে । ফিরোজ হোসেন এইচ.আর ফায়ার ফাইটিং নামে দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন।

এ ব্যাপারে দোকানের মালিক শরীফ হোসেনর ছেলে হাসিবুল জানান, সিলিন্ডারের স্ক্রুটি চাপ দিয়ে লাগাতে গিয়ে বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ ব্যাপারে আশুলিয়া থানার এস আই আবু সাঈদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিলিন্ডার বিস্ফোরণে আহত আনিসকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় মারা যায়। নিহত আনিস দোকান মালিকের আত্নীয়। তবে এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com