আশুলিয়া বুড়ির বাজারে স্বামী-স্ত্রী দুজনের আত্মহত্যা।

Print

খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা  প্রতিনিধি আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় ভাড়া বাসার নিজ কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে  স্বামী স্ত্রী দুই জনের ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে পারভেজ মিয়া(২৬) ও সাদিয়া আক্তার(২৩) নামে এক দম্পত্তি। মরদেহগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে । প্রাথমিকভাবে তাদের ধারনা করা হচ্ছে পারিবারিক কোন কলহের জেরে তারা আত্মহত্যা করে থাকতে পারে।শুক্রবার ( ২৫অক্টোবর) সকালে আশুলিয়ার বুড়িরবাজার এলাকার রাইফুর ইসলাম আকাশ নামে এক ব্যক্তির ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুস সালাম জানায়, স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক পারভেজ মিয়া তার স্ত্রী ও মাকে নিয়ে ওই বাড়ির দুটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সকালে পারভেজ ও স্ত্রী সাদিয়া তাদের কক্ষের দরজা না খুললে প্রথমে ডাকাডাকি করেন পারভেজের মা। এসময় তাদের কোন সাড়াশব্দ পাওয়া না গেলে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ তাদের কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ দুটি উদ্ধার করে।

এই ঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 186 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com