আশুলিয়ায় ধামসোনায় ইউনিয়নের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস।

Print

খোরশেদ আলম, ঢাকা, জেলা   প্রতিনিধি 

আশুলিয়ার কন্ডা সুগন্ধি সিটবাড়ী ও শ্রীপুর ‍উত্তরপাড়া এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।
বুধবার সারাদিন ব্যাপী সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফাউজুল কবিরের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।
অভিযানের সাথে থাকা স্থানীয় ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আজকে এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।  এরপরেও যদি কেউ অবৈধভাবে গ্যাস সংযোগ দেয়, তবে গণমাধ্যম কর্মীদের ও স্থানীয়দের অনুরোধ করব আমাকে জানাবেন। এ ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ অভিযানে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অহিদ মিয়া ও সহ উপ-পরিদর্শক (এএসআই) মোঃ আমিরুল ইসলামের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো।
এ সময় ৪ কিলোমিটার এলাকার প্রায় ১৫০০ বসতবাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ অভিযান কাজে তিতাসের ৮০ জন শ্রমিক অংশ নেয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 78 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com