ঢাকামঙ্গলবার , ২৩ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

আশুলিয়ায় পোশাক শ্রমিকদের জন্য ফুটবল খেলার আয়োজন

ডেস্ক নিউজ
আগস্ট ২৩, ২০২২ ৬:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

 খোরশেদ আলম, সাভার (ঢাকা) প্রতিনিধিঃ
বছর ভর কর্ম জীবনে  ব্যস্ত থাকা পরেও খেলা ধুলা জীবনটা কিছুতেই বুলতে পারেনি  পোশাক শ্রমিকরা। তাদেরকে একটু আনন্দ দিতে। সাভারের আশুলিয়ায়  ফুটবল খেলার (টুর্নামেন্ট) আয়োজন করেছে স্থানীয়রা।
সোমবার (২২ আগস্ট) বিকালে আশুলিয়ার জিরাবো উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ফুটবল টুনার্মেন্ট ২০২২ এর ফাইনাল খেলা শেষ হয়।
একমাস ব্যাপী এই টুর্নামেন্ট ৫টি পোশাক কারখানার শ্রমিকসহ মোট আটটি দল অংশগ্রহণ করে। এরমধ্যে বাগান বাড়ী একাদশ ও সাফ ওয়ান আউটলাইট লিমিটেড পোশাক কারখনার খেলোয়াড়েরা ফাইনাল খেলা অংশ পায়। এই খেলায় জয়ী হয় বাগানবাড়ী একাদশ।
এসময়  দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু বলেন,  দুই দলই ভালো খেলেছে। আমি কথা দিলাম  মাঠটি একটু  উঁচু-নিচু আছে মাটি ভরাট করে  খেলার মত উপযোগী করে দেবে,    খেলাধুলার মধ্যে থাকলে পোলাপান খারাপ পথে জেতে পারবোনা।
জিরাবো গ্রামবাসির পক্ষ থেকে সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জিরাবো উচ্চ বিদ্যালয়ের বার বার  নির্বাচিত সভাপতি  দেওয়ান  মেহেদী মাসুদ  মঞ্জু এই টুর্নামেন্টির আয়োজন করেন।
পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপত্তিত্ব করেছেন জিরাবো উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামরুল ইসলাম ব্যাপারী।  এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মঞ্জু,  উপস্থিত ছিলেন-ইয়ারপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি  সদস্য আবুল হোসেন বেপারী, ৮ নং আওয়ামী লীগের সভাপতি শাহবুদ্দিন সাবু, হাজী জিল্লুর রহমান দিলা ও জিরাবো উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য বদরুজ্জামান সবুজসহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।